আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জাতীয় ব্যাডমিন্টনে এবারও সিলেটের দাপট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ২০:৪৭:৫৯

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় ব্যাডমিন্টনে এবারও দাপট দেখিয়েছেন সিলেটের ব্যাডমিন্টন খেলোয়াড়রা। একক ইভেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ দুটোই দখলে রেখেছে সিলেট। এছাড়া দ্বৈতে সিলেট জেলা দল কাঙ্খিত ফলাফল করতে না পারলেও আনসার দল হয়ে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেটের দুই কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড়।

চট্টগ্রামে অনুষ্ঠিত ৩৬তম জাতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের এককের ফাইনালে মুখোমুখি সিলেটের দুই তারকা শাটলার। ফলে সেমিফাইনালের পরই মুলত চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি ওঠে যায় সিলেটের ঘরে।

ফাইনালে সর্বশেষ সামার র‌্যাংকিংয়ের ১নং খেলোয়াড় গৌরব সিংহকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন সালমান। সালমান গতবারেরও ন্যাশনাল চ্যাম্পিয়ন।

এদিকে, দ্বৈত ইভেন্টে কাঙ্খিত ফল করতে পারেনি সিলেট জেলা দল। তবে চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছেন সিলেটের খেলোয়াড়রা।

দ্বৈতের ফাইনালে বাংলাদেশ রেলওয়ের জুমার আমিন ও লিপ্টন মুস্তাফিজ জুটিতে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ আনসার দলের হয়ে খেলা জামিল আহমদ দুলাল ও রাহাত কবীর খালেদ জুটি।

এদিকে, টুর্নামেন্টের নারী এককে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানাকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসারের শাপলা আক্তার।

মিশ্র দ্বৈতে পাবনা ডিএসএ’র উর্মি আক্তার-লাল চাদ জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসারের শাপলা আক্তার-রাহাত কবির খালেদ জুটি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ জুলাই ২০১৯/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন