আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ইউকেএসজি’র মেধাবীমুখ রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ২১:০১:২৪

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ‘বড় হয়ে ভালো মানুষ হবো’ এই লক্ষ্যকে স্থির করে শেষ হলো ইউকেএসজি’র মেধাবীমুখ বৃত্তিপ্রাপ্তদের নিয়ে রচনা প্রতিযোগিতা। শুক্রবার (১৯ জুলাই) সিলেটের ফেঞ্চুগঞ্জ হাজী করম উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জীবনের লক্ষ্য, ‘আমার লেখা আমার গল্প’ শিরোনামে মোডিভেশনাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিন উদ্দিন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ফাউন্ডার মেম্বার এনামুল ইসলাম মুন্না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জজ কোর্টের আইনজীবী মোঃ মোলতাজিম সিতরাত চৌধুরী নাফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি, ছড়াকার ও অভিনেতা মিনহাজ ফয়সাল, ইউকেএসজির উপদেষ্টা ও সিলেটভিউ’র ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি সাংবাদিক ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি ও দৈনিক একাত্তরের কথার ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি টিপু সুলতান টিটু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য আবুল কালাম, কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ রওশন আরা।

ইউকেএসজি এর ফাউন্ডার মেম্বার আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউকেএসজি এর ফাউন্ডার মেম্বার আব্দুস সালাম তালুকদার।

অনুষ্ঠানের রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

‌‘জীবনের লক্ষ্য আমার লেখা আমার গল্প’ শিরোনামে প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে মানিকোনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের শিক্ষার্থী ও ইউকেএসজি’র বৃত্তিপ্রাপ্ত তারিন বেগম, ২য় স্থান অর্জন করে একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও ইউকেএসজি’র বৃত্তিপ্রাপ্ত ফারহা আক্তার রিহা এবং ৩য় স্থান অর্জন করেন ফরিজা খাতুন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও ইউকেএসজি’র বৃত্তিপ্রাপ্ত ফারহা জান্নাত ছনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউকেএসজি ফাউন্ডার মেম্বার রাসেল আহমেদ, আহসান হাবীব, স্বেচ্ছাসেবী মাহদী আমীন মাহীন, আব্দুর রাহমান অপু প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুলাই ২০১৯/এফইউ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন