আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে সাংবাদিক মামুনের পিতৃবিয়োগ, প্রেসক্লাবের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ২২:১২:৫৭

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: দৈনিক সমকাল ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক এসএম মামনুর রশীদ মামুনের পিতা মো. হাফিজুর রহমান আর নেই। শুক্রবার (১৯ জুলাই) সকাল সোয়া ১০ টায় সিলেটের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মোঃ হাফিজুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান ও ধর্মপরায়ন ব্যক্তি হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

শুক্রবার বিকাল পৌনে ৫টায় ফেঞ্চুগঞ্জের ফকিরপাড়া তকিরগুল পাঞ্জেগানা মসজিদের সামনে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ মামুনের পিতৃবিয়োগে শোকপ্রকাশ ও শোকসন্তুপ্ত পবিারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা। বিবৃতিতে প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম চৌধুরী (জিয়া খালেদ), সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, সহসম্পাদক তাজুল ইসলাম বাবুল, সদস্য মোঃ দেলওয়ার হোসেন পাপ্পু, জুয়েল খান, বদরুল আমীন, হাসান চৌধুরী, আরকে দাস চয়ন, জুলহান চৌধুরী, ফরিদ উদ্দীন, মোস্তাফিজুর রহমান কিনেল ও মোঃ রুমেল আলী শোক জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুলাই ২০১৯/এফইউ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন