Sylhet View 24 PRINT

প্রেমিকার গোপন ভিডিও ছড়ানোর হুমকি, ছাত্রলীগ নেতা গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২০ ০০:২২:৪৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেট প্রেমিকাকে বিয়ের করার প্রলোভন দেখিয়ে গোপনে অন্তরঙ্গ গোপন ভিডিও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগে এক লম্পট গ্রেফতার করেছে সিলেট কতোয়ালী মডেল থানা পুলিশ। এ ঘটনায় শাহী ঈদগাহ এলাকার ভুক্তভোগী এক তরুণী বাদী হয়ে সিলেট কতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের ভিত্তিতে সিলেট কতোয়ালী থানা পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করে এসি ইসমাইল মিয়া ও ওসি সেলিম মিয়ার সহযোগিতায় এএসআই মো. ইসমাইল হোসেন নেতৃত্বে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে একদল পুলিশ শুক্রবার দুপুর ১টায় নগরীর সুরমা পয়েন্ট থেকে প্রমাণসহ ছাতক উপজেলার চিছরাওলী বড়াইয়া বাজার গ্রামের মাহমুদুর রহমানের ছেলে তৌহিদুর রহমান এহিয়া নামক ঐ লম্পটকে গ্রেফতার করে।

গ্রেফতার এহিয়া সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও নগরীর আম্বরখানা এলাকার একটি গ্রুপের সক্রিয় সদস্য।

ভিক্টিমেরর অভিযোগ সুত্রে জানা যায়- ভিক্টিম তরুণী সিলেট লিডিং ইউনিভার্সিটির ছাত্রী। প্রায় ৫ থেকে ৬ মাস পূর্বে তাওহিদুর রহমান এহিয়ার সাথে ফেসবুকে পরিচয় হয় ভিক্টিমের। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে সে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করে এবং অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে। পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানালে তরুণী তার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে সে ভিডিও চিত্র তরুণীর পরিবারের লোকজন ও যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৯/শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.