Sylhet View 24 PRINT

ওসমানীনগরের মজলিশপুরে ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২০ ২২:৩৭:৩৪

ওসমানীনগর প্রতনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নে বন্যার্ত ও অসহায় লোকজনের মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ জুলাই) দিনব্যাপি আব্দুল্লাপুর গ্রাম ও মজলিশপুর এলাকার প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া আব্দুল্লাপুর গ্রামের ২৩টি পরিবারের মধ্যে শুকনা খাবারও বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, ইউপি সচিব মারুতি নন্দন দাম, আওয়ামীলীগ নেতা সৈয়দ নেছাওর আলী, গণি মিয়া, ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলী, রুকন আহমদ চৌধুরী, সোহেল আহমদ, যুবলীগ নেতা জাকির হোসেন ও স্থানীয় বাসিন্ধা শাহীন আহমদ প্রমুখ।

এদিকে ত্রাণ বিতরণের পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ অন্যান্য নেতৃবৃন্দ বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন। মজলিশপুরে ত্রাণ বিতরণকালে নষ্টা গাঙে সেতু নির্মাণের বিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া স্থানীয়দের আশ্বস্ত করেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৯/আরপি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.