Sylhet View 24 PRINT

জেলা যুবলীগে বড় ফ্যাক্টর জগদীশ-আজাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২১ ০০:২৭:৪১

নিজস্ব প্রতিবেদক :: প্রায় দীর্ঘ ১৬ বছর পর আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট জেলা যুবলীগের সম্মেলন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা ব্যস্ত সময় কাটাচ্ছেন কাউন্সিলরদের ভোট চাওয়ায়।

জেলা যুবলীগ সুত্র জানিয়েছে- আসন্ন সম্মেলনের জন্য ২৮৩ জনের কাউন্সিলর তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে। এর মধ্যে বর্তমান জেলা কমিটির ৫৩ জন এবং ১১টি উপজেলা থেকে পাঠানো হয়েছে ২৩০ জনের নাম। এরমধ্যে জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, জকিগঞ্জ, কানাইঘাট, দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ থেকে ২১ জন করে এবং বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায় ২৫ জন করে এবং গোলাপগঞ্জ উপজেলা থেকে ৮ জনের নাম পাঠানো হয়েছে। কমিটি না থাকায় সদর ও বিয়ানীবাজার থেকে কারো নাম পাঠানো হয় নি।

এই তালিকার প্রায় অর্ধেক কাউন্সিলরই যুবলীগের পদে এসেছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি জগদীশ দাস ও সাবেক সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের হাত ধরে। ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে দায়িত্ব নেয়ার পর প্রায় সবগুলো উপজেলায়ই কমিটি করেছিলেন তারা। তবে কয়েক বছর আগে কেন্দ্র থেকে ৭টি উপজেলায় আহবায়ক কমিটি করা হলেও বাকিগুলো রয়েছে জগদীশ ও আজাদের হাতে করা।

তাই জেলা যুবলীগের আসন্ন সম্মেলনে তাদেরকে বড় ফ্যাক্টর হিসেবে মনে করছেন অনেকেই। প্রার্থীদের ধারণা সভাপতি-সাধারণ সম্পাদক পদে তাদের নজর যাদের দিকে থাকবে ভোটের মাঠে তারা অনেকটাই এগিয়ে থাকবেন। অনেক প্রার্থীও তাদের কাছে গিয়ে দোয়া সহযোগিতা চাইছেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৯/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.