Sylhet View 24 PRINT

শাবিতে প্রেজেন্টেশন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন স্থাপত্য বিভাগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২১ ০১:১০:২৭

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন 'শাহজালাল ইউনিভার্সিটি স্পীকার্স ক্লাব' আয়োজনে প্রথম বারের মতো আন্তঃবিভাগ প্রেজেন্টেশন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ। অন্যদিকে ১ম রানার্সআপ হয়েছে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ ও ২য় রানার্সআপ হয়েছে ব্যাবসায় প্রশাসন বিভাগ।

শনিবার (২০ জুলাই) বিকালে বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনের গ্যালারি-২ এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ১৩ টি বিভাগের অংশগ্রহণে এই ফাইনাল অনুষ্ঠিত হয়। এর আগে গত ১৫ জুলাই প্রতিযোগিতার ১৫ রাউন্ড অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২১ টি দল অংশগ্রহণ করে।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সদস্য হলেন চ্যাম্পিয়ন স্থাপত্য বিভাগের শিক্ষার্থী নহসীন তুবা ও মেখী দত্ত। এছাড়া ১ম রানার্সআপ সিএসই বিভাগের শিক্ষার্থী তানহাব হোসাইন ও আয়শা হায়দার চৌধুরী এবং ২য় রানার্সআপ ব্যাবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. উদয় রহমান, রাজর্শি ভট্টাচার্য ও তাওহীদ আহমেদ চৌধুরী।

ফাইনাল প্রতিযোগিতা শেষে একই স্থানে বিকাল ৫টা পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়। এসময় প্রতিযোগিতায় বিজয়ী দলের মাঝে আমন্ত্রিত অতিথিবৃন্দ সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন।

এসময় মাহমুদা মাহি ও কুতুব উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি আবুল হোসাইন, মো. মহিউদ্দিন, মহিউদ্দিন রুবেল ও সৈয়দা মারজানা রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক মাহির মাহমুদ ও আসাদুজ্জামান নুর প্রমুখ।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, শাবি ইংরেজি বিভাগের অধ্যাপক ড. আলমগীর তৈমুর, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিনিয়র প্রভাষক তাবাসসুম তিশা ও একই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক মো. মহিউদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৯/এএএম/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.