আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে পোস্ট অফিসের মাধ্যমে চিঠি পাঠিয়ে বিশ লক্ষ টাকা দাবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২৩ ১৯:৩৬:৩৮

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটর ওসমানীনগর পোস্ট অফিসের মাধ্যমে চিঠি পাঠিয়ে প্রবাসী পরিবারের কাছে বিশ লক্ষ টাকা দাবি করা হয়েছে। এবিষয়ে উপজেলার দয়ামীর ইউনিয়নের তাজপুর গ্রামের অস্ট্রেলিয়া প্রবাসী আব্দুল হকের মা হনুফা বিবি ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন, যার নং-১৩২৭।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়েছে, ১০জুন উপজেলার নতুন বাজার পোস্ট অফিসের পিয়ন প্রবাসী আব্দুল হকের নামে আসা এই চিঠিখানা তার বাড়িতে নিয়ে গেলে প্রবাসীর মা হনুফা বিবি চিঠিখানা গ্রহণ করেন। চিঠির খামে প্রেরকের নাম শাহ আলম ও সিলেট শহরের টিলাগড় উল্লেখ করা হয়েছে।

দুই পাতার হাতে লিখা চিঠিখানা খুলে দেখতে পান আব্দুল হকের মায়ের নিকট এই চিঠিখানা পাঠানো হয়েছে। চিঠিতে আব্দুল হকের মা হনুফা বিবি উদ্দেশ্য করে লিখা হয়েছে চিঠি পাওয়ার ১৫ দিনের মধ্যে বিশ লক্ষ টাকা সংগ্রহ করে ঘরে রাখার জন্য। শাহ আলম নামের ওই ব্যক্তির লোকজন বাড়িতে গিয়ে এই টাকা নিয়ে আসবে। অন্যতায় হনুফা বিবির পরিবার, ছেলে আব্দুল হক ও  আব্দুল আহাদের মারত্মক ক্ষতি করা হবে। এতে বৃদ্ধ হনুফা বেগম ও তার স্বামীসহ পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন।

প্রবাসীর মা হনুফা বেগম বলেন, চিঠিতে পড়ে আমি আতঙ্কিত হয়ে পড়ি। বিষয়টি আমার পুত্র অস্ট্রেলিয়া প্রবাসী আব্দুল হককে মোবাইল ফোনে জানাই। পরবর্তী সময়ে বিষয়টি দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যানের তাজ মো: ফখর উদ্দিন ও প্যানেল চেয়ারম্যান মইন উদ্দিন আহমদ লেচুকে অবগত করি। তাদের পরামর্শে আমি এবিষয়ে সাধারণ ডায়েরী করেছি।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন বলেন, এবিষয়ে সাধারণ ডায়েরী করার পর বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৯/আরপি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন