আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

দেশসেরা ব্যাডমিন্টন তারকাদের সংবর্ধনা দিলো সিলেটভিউ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২৭ ১৫:৩৩:২৮

নিজস্ব প্রতিবেদক :: দেশসেরা চার ব্যাডমিন্টন তারকাকে সংবর্ধনা দিয়েছে সিলেটভিউ২৪ডটকম। শুক্রবার বিকেলে নগরীর একটি হোটেলের হলরুমে সিলেটভিউ’র বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

সংবর্ধিত ব্যাডমিন্টন খেলোয়াড়রা হলেন, ‘মেয়র চট্টগ্রাম ৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০১৯’ এর পুরুষ একক চ্যাম্পিয়ন মো. সালমান খান, রানারআপ গৌরব সিংহ এবং পুরুষ দ্বৈত চ্যাম্পিয়ন জামিল আহমদ দুলাল ও রাহাত কবির খালেদ। গৌরব সিংহ জাতীয় দলের হয়ে চীন সফরে থাকায় তার পক্ষে সম্মাননা গ্রহণ করেন সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদির।

সিলেটভিউর সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জুলাই ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন