আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

পররাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালো দেশসেরা শাটলাররা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২৭ ১৮:২০:৩২

নিজস্ব প্রতিবেদক :: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দেশসেরা ব্যাডমিন্টন তারকারা। শুক্রবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারের একটি হোটেলের হলরুমে সিলেটভিউ২৪ডটকম’র প্রতিনিধি সম্মেলনে মন্ত্রীকে শুভেচ্ছা জানান জাতীয় ব্যাডমিন্টনে সাফল্যের ধারা অব্যাহত রাখা সিলেটের কৃতি শাটলাররা।
শুভেচ্ছা জ্ঞাপনকারীদের মধ্যে ছিলেন, জাতীয় ব্যাডমিন্টনে পুরুষ দ্বৈতে হ্যাট্টিক চ্যাম্পিয়ন জামিল আহমদ দুলাল, রাহাত কবির খালেদ, পুরুষ একক চ্যাম্পিয়ন মো. সালমান খান, জাতীয় ব্যাডমিন্টন তারকা আশফাক সাদাকাত রবিন ও সিলেটের কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড় মো. পারভেজ আহমদ।
এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি অনেকের খেলা দেখেছি। সিলেটের খেলোয়াড়রা অনেক ভালো ব্যাডমিন্টন খেলে। কাউন্সিলর আজাদও ব্যাডমিন্টনে পৃষ্ঠপোষকতা করেই চলছে। এই কৃতিত্বে তার অবদানও কম নয়।’
খালেদের খেলার প্রশংসা করে মন্ত্রী বলেন, ‘তুমি তো খুব জোরে জোরে স্ম্যাশ করো। আজাদ কাপে এসে তোমার খেলা দেখেছি। তোমাদের এই সাফল্য ধরে রাখতে হবে।’
এসময় উপস্থিত ছিলেন সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি শাহ্ দিদার আলম নবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদির, সিনিয়র সদস্য আনেয়ার হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জুলাই ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন