Sylhet View 24 PRINT

১০ কোটি টাকা হাতিয়ে নেওয়া শ্রীমঙ্গলের দুই প্রতারক ঢাকায় আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০৩ ১৫:৩১:৩৯

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বাস ভঙ্গ, প্রতারণা ও অসাধুকাজে প্রলুব্ধ করে সাধারণ জনগণের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেয়া দুই প্রতারককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ কে এম কামরুজ্জামানের নেতৃত্বে ঢাকার পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে মৌলভীবাজার সদর উপজেলার জগতপুরের মৃত সোনাউর মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও হবিগঞ্জের বাহুবল উপজেলার হাজীমাদাম গ্রামের মৃত আব্দুল হকের মাসুদ রানা (৪৬)।

শনিবার সকাল ১১টার দিকে র‌্যাব-৯ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।

তিনি বলেন- আটককৃতরা মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও অন্যান্য উপজেলায় প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা আত্মসাৎ করেছে৷ তারা মানুষকে বলত তিন হাজার কোটি টাকার একটি দুর্লভ বস্তু আমেরিকায় বিক্রি হয়েছে এবং বর্তমান সরকার এরসাথে গোপন ভাবে সম্পৃক্ত আছে। কিন্তু এই টাকা আনতে হলে ৩০০জন সদস্যসহ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে ১০০ কোটি টাকার ফান্ড গঠন করে আমেরিকা সরকারকে দেখাতে হবে৷ এতে সদস্য হতে হলে গোপনীয়তা রক্ষা করে ১ লক্ষ টাকা এবং তিনশত টাকার স্ট্যাম্পে নিজের স্বাক্ষর, ভোটার আইডি কার্ড, ছবিসহ যাবতীয় ডকুমেন্ট দিতে হবে। সদস্য হওয়ার বিনিময়ে তাদেরকে লন্ডন, আমেরিকা, কানাডা, সিঙ্গাপুরসহ পৃথিবীর বিভিন্ন দেশে ফ্ল্যাট বাড়ি দেয়া হবে। এভাবে তারা মানুষের সাথে প্রতারণা করে প্রায় ১০কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৩ আগস্ট ২০১৯/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.