আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

গোয়াইনঘাটে ওসি আহাদের অ্যাকশন, ৮ দিনে গ্রেফতার ২৯

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ২১:৫৭:০৮

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: ওসি মো. আব্দুল আহাদ গোয়াইনঘাট থানায় যোগ দিয়েই দেখাতে শুরু করেছেন অ্যাকশন। গোয়াইনঘাটে যোগ দেওয়ার ৮ দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন ২৯ জনকে। তার এই কর্মতৎপরতা গোয়াইনঘাটের মানুষের প্রশংসা কুড়িয়েছে। এর আগে আবদুল আহাদ কানাইঘাট থানায় কর্মরত ছিলেন।

ওসি মো. আব্দুল আহাদ ২ আগস্ট গোয়াইনঘাট থানায় যোগদান করেন। যোগদানের সাথে সাথে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, সংবাদকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে পৃথকভাবে মতবিনিময় করে গোয়াইনঘাট উপজেলার আইনশৃঙ্খলা রক্ষায় তার অবস্থানের কথা পরিষ্কার করেন। পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় সর্বমহলের সহযোগিতা কামনা করেন।

গোয়াইনঘাটে যোগদানের পর থেকে ৮ আগস্ট পর্যন্ত ওসি আহাদ নিয়মিত মামলায় গ্রেফতার করেছেন ১৫ জন আসামিকে। ওয়ারেন্টভূক্ত ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করেছেন ১৪ জন।

এবিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল  আহাদ বলেন, ‘আপনারা জানেন মাদকের বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষণা করেছে। এছাড়া সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন সাফ জানিয়েছেন মাদক, গুজব, জঙ্গি, জুয়া, চুরি, ডাকাতিসহ প্রতিটি অপরাধ প্রবনতা দমনে সিলেট জেলা পুলিশ জিরো টলারেন্স নীতিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানায় কার্যক্রম চলছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি গোয়াইনঘাট উপজেলাবাসীর সহায়তা নিয়ে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার।’

সিলেটভিউ২৪ডটকম/ ১০ আগস্ট ২০১৯/ মতিন/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন