আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বালাগঞ্জে হাজী ছায়েম উল্লাহ স্মৃতি ট্রাস্টের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১১ ১৫:৫৯:১৭

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেছেন, যুগ যুগ ধরে বন্যাসহ সকল প্রাকৃতিক দুর্যোগে প্রবাসীরা দুস্থ-অসহায়দের পাশে রয়েছেন। প্রবাসীরা তাদের শ্রম, ঘামে অর্জিত অর্থ দিয়ে আমাদের সহযোগিতা করছেন। প্রবাসীদের এসব অবদান কোনদিন হারিয়ে যাবে না।

তিনি শনিবার (১০ আগস্ট) বিকালে বালাগঞ্জ উপজেলা সদরের তিলকচাঁনপুর (গোপকানু) গ্রামের শতাধিক বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ ও নগদ অর্থ বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন। যুক্তরাজ্যস্থ হাজী ছায়েম উল্লাহ স্মৃতি কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এমএ কুদ্দুস’র পক্ষ থেকে এসব ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ মতিন, ট্রাস্টের কর্মকর্তা আহমদ আলী, গ্রামের মুরুব্বি মাহমুদ আলী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা একে টুটুল, বালাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আজিজ ময়নুল, ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান রাসেল, আবুল হাসান, মো. তারেক, সিলেট সরকারি কলেজের শিক্ষার্থী মো. তারেক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ আগস্ট ২০১৯/ জিলু/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন