Sylhet View 24 PRINT

ছাত্রদল নেতা রাজুর মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১১ ২১:২২:০০

সিলেট :: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু’র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

রবিবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজিদে অনুষ্ঠিত মাহফিলে বিএনপি ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে প্রয়াত ফয়জুল হক রাজুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলার রায়ে কারান্তরীণ খালেদা জিয়ার মুক্তি ও আশু সুস্থতা কামনা, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর বিএনপির সদস্য মাহবুব আহমদ চৌধুরী, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিলেট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল হাছিব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, দুলাল রেজা, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা নাজিম উদ্দীন, আজহার আলী অনিক, মকসুদুল করিম, আবু বক্কর সিদ্দীক, পলাশ চন্দ্র ধর, রাজ আহমদ জালাল, দুলাল আহমদ, নোমান আহমদ, ইফতেখার আহমদ সানি, শাহান আল মাহমুদ খান, ময়নুল ইসলাম, এ কে রাসেদ, সাইফুর রহমান মাসুদ, সজীব ওয়াহিদ, আলী আহমদ, জাহিদ ইবনে অভি, এনাম আহমদ, আব্দুল কাইয়ুম, শাহ টিপু, মিজান বেগ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ আগস্ট ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.