আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

এবারো মুহিত-মোমেনকে মিস করল শাহী ঈদগাহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১২ ১৬:২৬:০৮

নিজস্ব প্রতিবেদক :: দেশের বাইরে অবস্থান করায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবার সিলেটে ঈদ করেননি। আসেননি বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতও। ফলে এবারো সিলেটের  ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ পড়া হলনা তাদের।

গেল ঈদুল ফিতর সিলেটে কাটান মুহিত ও মোমেন। কথা ছিল ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায়ের। কিন্তু বৃষ্টির কারণে সেবার শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করা হয়নি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের। বৃষ্টির কারণে তারা চলে যান হযরত শাহজালাল রহ. দরগাহ মসজিদে। সকাল ৯টায় সেখানে ঈদের নামাজ আদায় করেন। তাই, এবারো সিলেট শাহী ঈদগাহ মিস করল মুহিত-মোমেনকে।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর আগে জানিয়েছিলেন, সিলেটের শাহী ঈদগাহে সবচেয়ে বেশি ঈদের নামাজ আদায়কারীদের মধ্যে একজন তিনি। ছোটবেলা থেকে তিনি শাহী ঈদগাহেই ঈদের নামাজ আদায় করে আসছেন।

এদিকে, সিলেটে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে। সকাল ৮টায় এ জামাতে অংশ নেন সিলেটের লাখো ধর্মপ্রাণ মুসল্লি। নামাজ শেষে নিজেদের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মুসল্লিরা।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন