আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে নিহত ছাত্রলীগ নেতা সুমনের ছবি নিয়ে মায়ের আকুতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১২ ১৮:০৫:৩১

দিরাই প্রতিনিধি :: আজ পবিত্র ঈদ উল আযহা। প্রতি বছরই ঈদের ছুটিতে ছেলে বাড়ী ফিরে আর তার অপেক্ষায় থাকেন মা। কিন্তু ছেলে গত ৫ বছর ধরে ঈদের ছুটিতে বাড়ী ফিরেনা। তাই মা নিহত ছেলের মিথ্যে অপেক্ষায় প্রতি বছরের ন্যায় এবারো ছবি নিয়ে বসে আছে।

২০১৪ সালের ২০ নভেম্বর শাবিপ্রবিতে হল দখলকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে বহিরাগত ছাত্রলীগ কর্মী সুমন চন্দ্র দাস মারা যায়। কিন্তু তার মা সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের প্রতিভা দাস আজও ছেলের মৃত্যু মেনে নিতে পারছেন না।

প্রতিভা দাস বলেন, আমার ছেলে সুমন তার বন্ধুদের নিয়ে ঈদের ছুটিতে বাড়িতে আসত। আমার সাথে তার বন্ধুদের পরিচয় করিয়ে দিত, একসাথে খাওয়াদাওয়া করত। তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, আজও ঈদের ছুটিতে ছেলের অপেক্ষায় থাকি কিন্তু ছেলে আসেনা। আমি বিশ্বাস করি আমার ছেলে সুমন হত্যাকারীরা একদিন শাস্তি পাবে, মুক্তিযোদ্ধার সন্তানের লাশ বৃথা যেতে পারেনা। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার ছেলে হত্যার সুষ্ঠু তদন্তের দাবি জানান।

নিহত সুমনের তিন বোন বলেন, আমাদের দাদা মরে নাই তিনি ছাত্রলীগের আদর্শের সৈনিক হয়ে বেঁচে আছে এবং থাকবে বাংলাদেশ ছাত্রলীগের গর্বিত ছাত্রনেতা হয়ে।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০১৯/এইচপি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন