আজ বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ ইং

জৈন্তাপুরের শিশু ধর্ষণ চেষ্টাকারী মিরাবাজার থেকে গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৩ ১৫:০১:৪৬

মো. হানিফ, জৈন্তাপুর :: সিলেটের জৈন্তাপুরে এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে রাতভর অভিযান চালিয়ে সিলেট কোতোয়ালী থানার সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের রাজবাড়ী নয়াবস্তি গ্রামের এরশাদ মিয়ার ছেলে জাহিদ মিয়া (১৯) একই গ্রামের জনৈক ব্যক্তির ৬ বছর বয়সী শিশু কন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ ঘটনায় পিতা-মাতা ভিকটিমকে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে এসে বিষয়টি অবগত করেন। ঘটনা শুনে ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ওসিসিতে প্রেরণ করা হয়। ঘটনার আলামত নিশ্চিত হয়ে পুলিশ নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে, যার নং-১০, তারিখ- ১১/০৮/২০১৯ খ্রি., ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশাধনী/০৩) এর ৯ (৪) (খ) রুজু করা হয়।

এদিকে আসামীকে গ্রেফতার করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ। কিন্তু চতুর জাহিদ মিয়া পালিয়ে যায়। অবশেষে পুলিশ প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে সিলেট কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রীতা সুলতানার সহযোগিতায় ও জৈন্তাপুর থানার ওসি শ্যামল বনিকের নির্দেশনায় সিলেটের রায়নগর মিরাবাজার এলাকা থেকে জাহিদ মিয়ার চাচির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৯/এমএইচ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন