আজ শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ ইং

বাহুবলে কৃতি শিক্ষার্থীদেরকে ইউসেবের সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৩ ২১:৪৩:৪২

সিলেটভিউ ডেস্ক ::বাহুবলে সামাজিক সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন বাহুবল ইউসেব’র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৩ আগস্ট) বিকাল ৫টায় বাহুবল অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউসেব’র সভাপতি মোস্তাক তালুকদার হৃদয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক আব্দুল আউয়াল আনসারী, চুনার“ঘাট সরকারি কলেজের প্রভাষক কাজী জুনায়েদ আল আমিন রবি, বাহুবল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ ইউসেবের সাবেক, বর্তমান নেতৃবৃন্দ ও সংবর্ধিত শিক্ষার্থীদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সঞ্জয় দেব নাথ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও শেখ র“মানা আক্তার ঢাকা মেডিকেল কলেজে ভর্তি সুযোগ পাওয়ায় আর্থিক সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া বিগত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৮জন শিক্ষার্থী’র হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়।

উল্লেখ্য, ২০০৭ সালে একঝাঁক তরুণ  উদ্যমী ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের হাত ধরেই ইউসেব প্রতিষ্ঠা লাভ করে। সংগঠনটি প্রতিষ্ঠা লাভের পর থেকেই প্রতি বছর জিপিএ-৫ প্রাপ্তসহ বিভিন্ন ভার্সিটিতে ভর্তির সুযোগ পাওয়া কৃতি শিক্ষার্থীদেরকে সংর্বধনা প্রদান করে আসছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০১৯/এমআইএস/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন