Sylhet View 24 PRINT

এডভোকেট শফি আহমদের মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ২১:১৩:১৯

সিলেট :: এডভেকেট মো. শফি আহমদের মৃত্যুতে বুধবার বেলা সাড়ে ১২টায় জেলা জজ আদালতের এজলাস কক্ষে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

দ্রুত বিচার ট্রাইব্যুনাল সিলেটের বিজ্ঞ বিচারক মো. রেজাউল করিমের সভাপতিত্বে এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদের পরিচালনায় মরহুম এডভোকেটের জীবনবৃত্তান্ত সম্বলিত লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সভাপতি এডভোকেট মো. জামিলুল হক জামিল। সভাপতির বক্তব্যে দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মরহুম এডভোকেট মো. শফি আহমদের বর্ণাঢ্য জীবনী আলোচনা করেন।

সভায় মরহুম এডভোকেট মো. শফি আহমদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং সমিতির সিনিয়র সদস্য মৌলানা আব্দুর রকিব মরহুমের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।

মো. শফি আহমদ সিলেট জেলা আইনজীবী সমিতির ২০১৮ সালের সহ সভাপতি-১ এবং ২০১৪ সালে সহ সভাপতি-২ হিসেবে নির্বাচিত হন। মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রেফারেন্স্ অনুষ্ঠানে মরহুম এডভোকেট শফি আহমদের মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতি ও সিলেট জজশীপের পক্ষ হইতে গভীর শোক প্রকাশ করা হয় এবং তাহার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

অনুষ্ঠানে জজশীপের বিজ্ঞ বিচারকগণ ও সমিতির শতাধিক আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.