আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

পাকিস্তানীদের সাথে আতাত করে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়: শফিকুর চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৭ ১৮:২৩:২৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ কখনও স্বাধীন হতনা। আর আমরাও পেতাম না স্বাধীনতার স্বাদ। বাংলাদেশ যখন মাতা খাড়া করে দাঁড়াবার সময় এসেছিলো ঠিক তখনই একদল বিশ্বাসঘাতক পাকিস্তানীদের সাথে আতাত করে বঙ্গবন্ধুকে হত্যা করে। শুধু তাই নয় বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে সেই ঘাতকরা।

তিনি আরোও বলেন, বিদেশের মাটিতে বঙ্গবন্ধুর হত্যাকারী যারা রয়েছে তাদেরকে এদেশের মাটিতে এনে বিচার করে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করার লক্ষ্যে কাজ করছে সরকার।

শুক্রবার বিকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার সাতপাড়া গ্রামে উপজেলা যুবলীগ নেতা প্রবাসী আজির মিয়ার বাড়িতে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

যুবলীগ নেতা আজির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মখদ্দছ আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাস, আবদুল আজিজ সুমন।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সভাপতি সাইদুর রহমান সাঈদ, যুবলীগ নেতা আবদুল হক, জাবেদ আহমদ, দবির মিয়া, সায়েদ আহমদ, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, সিজিল আহমদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা আরব শাহ, মিয়াদ আহমদ উপজেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাধারণ সম্পাদক কাওছার আলী প্রমুখ নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/১৭ আগস্ট ২০১৯/পিবিএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন