Sylhet View 24 PRINT

অবশেষে হচ্ছে সিলেট চেম্বারের নির্বাচন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২০ ০০:৫২:১৪

নিজস্ব প্রতিবেদক :: আইনী প্রক্রিয়ার কারণে স্থগিত করা হয়েছিল সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২০১৯-২০ সনের নির্বাচন। গত ৬ আগস্ট হাই কোর্টে কামিল আহমদ নামের চেম্বারের এক সদস্যের রিট আবেদনের প্রেক্ষিতে দুই মাসের জন্য নির্বাচন স্থগিত রাখার নির্দেশ দেন আদালত।

কিন্তু আপিল কোর্টে নির্বাচনের উপর দেয়া স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। সোমবার এ আদেশের কপি পৌছায় সিলেট চেম্বার কার্যালয়ে।

ফলে অনিশ্চয়তা কাটিয়ে নির্ধারিত ২২ সেপ্টেম্বরই অনুষ্ঠিত হবে সিলেট চেম্বারের নির্বাচন।

বিষয়টি নিশ্চিত করেছেন চেম্বারের ২০১৯-২০ সনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান। তিনি বলেন, নির্বাচনের তফসিল অনুযায়ী ১৯ আগস্ট ছিল মনোনয়ন পত্র সংগ্রহের শেষদিন। কিন্তু এই আদেশ পাওয়ার পর ব্যবসায়ীদের সুবিধার্তে তা একদিন বাড়ানো হয়েছে। আজ ২০ আগস্ট বিকাল ৫টা পর্যন্ত নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে। বিষয়টি প্রত্যেক সদস্যকে ক্ষুদেবার্তার মাধ্যমে জানানো হয়েছে।

তিনি আরো বলেন, আমরা চাই ব্যবসায়ীদের এই শীর্ষ সংগঠনের নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব আসুক। েএ জন্য তিনি সিলেটের সকল ব্যবসায়ীদের সহযোগিতাও কামনা করেন।

এরআগে সিলেট চেম্বারে নির্বাচিত কমিটি দায়িত্ব পালনকালে চেম্বারের নির্বাচন নিয়ে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এই দ্বন্দ্ব আদালতে গড়ালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে ১২০ দিনের প্রশাসক হিসেবে দায়িত্বে দেয় বাণিজ্য মন্ত্রণালয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ আগস্ট ২০১৯/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.