আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ব্যানার নামালেন আরিফ, নির্দেশ দিলেন তদন্তের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২১ ০১:১৯:০৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা যুবলীগের সম্মেলনের সময় নগরীর সুরমা মার্কেটের উপরে একটি বিলবোর্ড লাগিয়েছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জাহাঙ্গীর আলম। এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের কেন্দ্রীয় নেতা এবং সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতাদের ছবিও ছিল।

এই বিলবোর্ডের উপর মঙ্গলবার ঈদের শুভেচ্ছা ও যথাস্থানে কোরবানীর আহবান জানিয়ে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে একটি ব্যানার লাগানো হয়। এতে ঢাকা পরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। বিষয়টি জানাজানি হলে সিলেটজুড়ে আলোচনার সৃষ্টি হয়।

খবর পেয়ে সন্ধ্যার পরে ঘটনাস্থলে ছুটে যান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সাথে নিয়ে যান কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের।

এসময় মেয়র সিটি কর্পোরেশনের কর্মীদের দিয়ে ব্যনারটি খুলে নেন। তিনি বলেন, ঈদের ৮দিন পর কে বা কারা ষড়যন্ত্র করে সিলেটের রাজনৈতিক সম্প্রীতি নষ্ট করার জন্য এই কাজ করেছে। বিষয়টি জেনে তিনি সিলেট আওয়ামী লীগের নেতাদের সাথে বিষয়টি কথা বলেছেন এবং থানার ওসিকে বলেছেন এই এলাকার সিসি ক্যামেরা দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য।

এছাড়া কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বিষয়টি তদন্ত করার জন্য সিটি কর্পোরেশনের কর্মকর্তাদেরও নির্দেশ দিয়েছেন মেয়র।

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৯/শাদিআচৌ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন