আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২১ ১৪:২৪:৫৮

জকিগঞ্জ প্রতিনিধি ::জকিগঞ্জে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে জকিগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গঙ্গাজল এলাকা থেকে খাদিমান গ্রামের মৃত ইয়াছিন মিয়ার ছেলে আব্দুল মন্নান @ মুন্না (২৮)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মামলা দায়ের করেছে। তার বিরুদ্ধে এখনো মাদক ও চোরাচালান আইনে ৬টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


অন্যদিকে পৃথক আরেক অভিযানে খলাছড়া ইউপির পূর্ববেউর এলাকা থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, কাপনা গ্রামের আতাউর রহমানের ছেলে আব্দুল হক (২৪), জালালাবাদ গ্রামের আব্দুর রশিদের ছেলে জসিম উদ্দিন (২২)। বুধবার পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে প্রেরণ করেছে। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, জকিগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীরা কোনভাবেই আইনের চোখ ফাঁকি দিতে পারবেনা। মাদক নির্মূল করতে যা করতে হয় করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৯/হাছিব/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন