আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না: বদরুল ইসলাম শোয়েব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২১ ২০:৫৫:০১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছিন্ন। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনাও করা যায় না। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না।

বুধবার (২১ আগস্ট) বিকেল ৫টায় গোলাপগঞ্জ প্রেসক্লাব আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি সকলকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে একান্ত হয়ে কাজ করার আহবান জানান।

প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন আহমদ, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, পরিচালনা কমিটির সদস্য শেখ কামরুজ্জামান, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নাজিমুল হক লস্কর, জেলা ছাত্রলীগের সাবেক উপ বিভাগীয় সম্পাদক হোসেন আহমদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ। উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা শাহরিয়ার শিপু লস্কর, কামাল উদ্দিন, যুবলীগ নেতা ইশফাক আহমদ খান মুন্না, মিনহাজ খান শোহাগ, ছাত্রলীগ নেতা ফারহান মাসুদ আফসর, আমিরুর ইসলাম, নোমান আহমদ, সাংবাদিক খালেদ হোসেন, সুলতান আবু নাসের, সাকিব আল  মামুন, জয় রায় হিমেল প্রমুখ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ১ মাইল জামে মসজিদের ইমাম মাওলানা সাদিকুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৯/এএইচ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন