আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সুরমা মার্কেটের ব্যানার নিয়ে সিসিকে তদন্ত কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২২ ০১:২৬:২৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা যুবলীগের সম্মেলনের সময় নগরীর সুরমা মার্কেটের উপরে একটি বিলবোর্ড লাগিয়েছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জাহাঙ্গীর আলম। এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের কেন্দ্রীয় নেতা এবং সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতাদের ছবিও ছিল।

এই বিলবোর্ডের উপর মঙ্গলবার ঈদের শুভেচ্ছা ও যথাস্থানে কোরবানীর আহবান জানিয়ে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে একটি ব্যানার লাগানো হয়। এতে ঢাকা পরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। বিষয়টি জানাজানি হলে সিলেটজুড়ে আলোচনার সৃষ্টি হয়। খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যার পরে ঘটনাস্থলে ছুটে যান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সাথে নিয়ে যান কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের।

এ ঘটনায় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী। কমিটি অন্য সদস্যরা হচ্ছেন প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) রুহুল আলম।

এছাড়া সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে এ ঘটনার প্রতিবেদন প্রদানের জন্য সিলেট কোতোয়ালী থানার ওসিকে লিখিতভাবে অনুরোধ জানিয়েছেন মেয়র।

সিলেটভিউ২৪ডটকম/২২ আগস্ট ২০১৯/শাদিআচৌ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন