আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সাবেক সভাপতির মৃত্যুবার্ষিকীতে ভিক্ষুকদের খাওয়ালো বিশ্বনাথ ডেফোডিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ১৯:৩৪:৩৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সংগঠনের সাবেক সভাপতি কামরুল ইসলাম রেজার ১ম মৃত্যুবার্ষিকীকে প্রায় অর্ধশতাধিক অসহায়-গরীব ভিক্ষুক ও পথশিশুদেরকে মধ্যাহ্নভোজ করিয়েছে সিলেটের বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন। শনিবার দুপুরে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে ওই মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। আর বিকেলে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ও কামরুল রেজা স্মৃতি গ্রন্থাগারের উদ্যোগে সংগঠনের গ্রন্থাগার কার্যালয়ে কামরুল ইসলাম রেজা স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পাভেল আহমদের পরিচালনায় শোকসভায় বক্তারা মরহুম কামরুল ইসলাম রেজার কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে বলেন, বিশ্বনাথে সামাজিক উন্নয়নসহ শিক্ষা ব্যবস্থায়ও তার অবদান রয়েছে, আর তা স্মরণীয় হয়ে থাকবে। তরুণদের মধ্যে তিনি ছিলেন সাদামনের সর্বজন গ্রহণযোগ্য একজন সংগঠক। তার প্রজ্ঞা ও কর্মগুণে তিনি আজীবন মানুষের মনে বেঁচে থাকবেন।

সভা শেষে ওই দিন বাদ আছর বিশ্বনাথ পুরান বাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম হাফিজ খায়রুল ইসলাম।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সহ সভাপতি সুমিত্র ধর, সাহেদ আহমদ প্রিন্স, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক বকুল আহমদ, ইলিয়াস আলী, সহ সাংগঠনিক সম্পাদক সাবেল আহমদ খান, অর্থ সম্পাদক রাসেল মিয়া, সহ অর্থ সম্পাদক সুমিত ধর, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ হৃদয়, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রশিদ, ক্রীড়া সম্পাদক জসিম আহমদ, সহ ক্রীড়া সম্পাদক কামরান আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিদ্যুৎ দাস, অফিস সম্পাদক শুভ দেব, কার্যকরী সদস্য বিজয় দেব, নুরুল ইসলাম, শাহজাহান আলী, সিনিয়র সদস্য কাওছার আহমদ বাপ্পী, মুুমিনুল ইসলাম সামাদ, তন্ময় দেবরায়, দিনাজ পাল, সদস্য আশরাফুল আলম নবেল, আবদুল হামিদ, আশরাফ আহমদ, সুহেব তফজ্জল, আক্তার আহমদ, পিন্টু চন্দ্র দেব, ঝুমন আহমদ, সাজন আহমদ, অমিত পাল, সৈয়দ আবদুল্লাহ দিদার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ আগস্ট ২০১৯/প্রনঞ্জয়/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন