আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে ডেইরি খামারিদের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ২০:১৭:২৮

সিলেট :: সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের আয়োজনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: আশরাফ আলী খান খসরু এমপির সাথে খামারিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ আগস্ট) বিকেল পাঁচটায় সিলেট সার্কিট হাউজের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলি খান খসরু বলেন, সিলেটের ডেইরি সেক্টর বিগত কয়েক বছরে অনেক এগিয়ে গেছে। সরকারের পৃষ্ঠপোষকতা ও সিলেটের তরুণ উদ্যোক্তাদের এ সেক্টরে এগিয়ে আসা এতে নিয়ামক হিসেবে কাজ করেছে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার প্রাণিসম্পদ উন্নয়নে খুবই আন্তরিক। প্রাণিসম্পদ ও ডেইরি ডেভেলপমেন্ট এর জন্য সরকারের নতুন প্রকল্প আছে যার মাধ্যমে এ সেক্টরের ব্যাপক উন্নতি সাধিত হবে।

সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক মাআয রেজা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোতাহের হোসেন সুহেলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, প্রাণিসম্পদ দপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক কৃষিবিদ আবুল কাশেম, সিলেট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আতিয়ার রহমান, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল। সভায় প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক শাকিল জামান।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক সোহেল আহমদ, এজাজ আহমদ, আনোয়ার হোসেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ আগস্ট ২০১৯/এসজেড/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন