আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

তিনি ড. মোমেনের ‘বস’!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-৩১ ০০:০২:৩১

জ্যেষ্ঠ প্রতিবেদক :: ড. এ কে আব্দুল মোমেন সিলেট-১ আসনের সংসদ সদস্য। এর চেয়েও বড় গুরুদায়িত্ব হচ্ছে তিনি দেশের পররাষ্ট্রমন্ত্রী।

ড. মোমেনের স্ত্রী সেলিনা মোমেন। আর নিজের স্ত্রীকেই ‘বস’ বলে ডাকেন পররাষ্ট্রমন্ত্রী। সিলেটে এক অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে এ তথ্য জানান ড. মোমেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে সেলিনা মোমেনের ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার বিকেলে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

অনুষ্ঠানে মোমেন বলেন, ‘আজকে (শুক্রবার) আমার একটি বড় প্রোগ্রাম ছিল ঢাকায়। আয়োজকরা আমাকে বললেন, সেখানে আপনি একজন বক্তা। মাননীয় প্রধানমন্ত্রী সেখানে বক্তৃতা দেবেন, আপনাকেও বলতে হবে। আমি বেজায় মুশকিলে পড়লাম। আমার বাড়ির বস (স্ত্রী সেলিনা মোমেন), তিনি (সিলেটে) এই আয়োজন করেছেন। তিনি বললেন, এই প্রোগ্রাম খুব গুরুত্বপূর্ণ। একে তো এই আগস্ট মাসে সবাইকে নিয়ে দোয়া করবেন। দ্বিতীয়ত, যারা আমার নির্বাচনে সাহায্য করেছিলেন, বিশেষ করে মহিলারা, যারা দিনরাত পরিশ্রম করেছিলেন, তারা থাকবেন। তাই এই অনুষ্ঠান মিস করা ঠিক হবে না।’

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমার বস বললেন, এই প্রোগ্রামটা তোমার জন্য খুব দরকার। নির্বাচনের পরে আমাদের এই কর্মী বাহিনীর সাথে সাক্ষাৎ হয়নি। উনার ইচ্ছাতেই এই বিশেষ অনুষ্ঠান।’

সিলেটভিউ২৪ডটকম/৩১ আগস্ট ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন