Sylhet View 24 PRINT

এস.আই.ইউ’তে একাডেমিক কাউন্সিলের ৩৮তম সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৯ ২০:৩৯:১২

সিলেট :: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৮তম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টা বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষ হয় বেলা দেড়টায়।

সভায় বিগত ফল-২০১৮ সেশনের স্নাতক ও স্নাতকোত্তর সকল পরীক্ষার ফলাফল, স্প্রিং-২০১৯ সেশনের জন্য বিভিন্ন বিভাগের পরীক্ষা কমিটিসমূহ, নির্ধারিত সিলেবাস, কোর্স ডিস্ট্রিবিউশন, গেস্ট ফ্যাকাল্টি নির্ধারণসহ বিভিন্ন একাডেমিক গুরুত্বপূর্ণ বিষয়ের অনুমোদনের জন্য উপস্থাপিত হয় এবং সিন্ডিকেটে উত্থাপনের জন্য অনুমোদিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও একাডেমিক কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন একাডেমিক কাউন্সিলের সদস্য কোষাধ্যক্ষ প্রফেসর মো. মনির উদ্দিন, মানবিক অনুষদের ডিন, প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান ও প্রকৌশন অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, প্রক্টর ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. হুমায়ুন কবীর, সি.এস.ই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসেইন, ই.সি.ই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. মোস্তাফিজুর রহমান, একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক প্রফেসর ড. তুলসী কুমার দাশ।

উল্লেখ্য যে, একাডেমিক কাউন্সিলের ৩৮তম সভায় গৃহীত ও অনুমোদিত সকল প্রস্তাবনা সিন্ডিকেটের পরবর্তী সভায় উত্থাপনের সিদ্ধান্ত হয়।

সিলেটভিউ২৪ডটকম/৯ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.