Sylhet View 24 PRINT

সিলেট বিভাগীয় শিক্ষক ফোরামের সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১০ ১৭:৪৭:০৭

সিলেট :: বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম সিলেট বিভাগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ে এ সভা হয়। 

সংগঠনের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় সহ সভাপতি মোদাচ্ছির আলমের সভাপতিত্বে এবং সিলেট জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ মজুমদারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও কেন্দ্রীয় সহ সভাপতি বিপ্লব কান্তি দাস।

বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. গোলাম আকবর চৌধুরী, সুনামগঞ্জ জেলার সহ সভাপতি রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক কালীপদ দাস, কলেজ শিক্ষক পরিষদ সিলেটের সহ সভাপতি কামরুজ্জামান চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- শিক্ষক নেতা রনজিত কুমার তালুকদার, আফিয়া বেগম, সাজু সরকার, এম. এ. মতিন, দেবব্রত সাহা, কামরুল আনাম চৌধুরী, নজরুল ইসলাম, বিপ্লব কুমার দাস, আব্দুল বাছিত, অসীম রঞ্জন তালুকদার, মরিয়ম বেগম, কাওসার উদ্দিন, সেলিম উদ্দিন, সঞ্জয় কুমার দে প্রমুখ।

সভায় বক্তারা শিক্ষকদের বেতন থেকে ৪% অতিরিক্ত কর্তন বাতিল করে শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবী জানান। এমপিওভুক্ত শিক্ষকদের দাবি আদায়ে সিলেটের সকল জেলা ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। আগামী ২৭ সেপ্টেম্বর সিলেট বিভাগীয় অবস্থান কর্মসূচী বাস্তবায়নের জন্য বিপ্লব কান্তি দাসকে আহবায়ক এবং জ্যোতিষ মজুমদারকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.