আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১০ ২১:৩৪:৫২

সিলেট :: স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা পংকজ দেবনাথ এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় মানববন্ধন পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুহিব উস সালাম রিজভী, এনায়েতুল বারী মুর্শেদ, শাহ নেওয়াজ, আহবাবুর রহমান শিশু, রুহুল চৌধুরী, ডা. রাকিকুল হাসান জুয়েল, আব্দুল জলিল লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, বদরুল হোসেন খান কামরান, এমদাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন, রওনক আহমদ, প্রচার সম্পাদক মশিউর রহমান এহিয়া, ইকবাল হোসেইন, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক জিয়াউর রহমান তাপাদার, প্রকাশনা সম্পাদক আতিকুল আম্বিয়া আতিক, সহ প্রকাশনা সম্পাদক হেলাল আহমদ, সহ অর্থ সম্পাদক ওমর ফারুক ফরহাদ, কৃষি সম্পাদক ফয়সল তালুকদার, সহ যুব ও ক্রীড়া সম্পাদক কবির আলম, সহ ধর্ম সম্পাদক ঝুটন পাল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এড. ইমরান আহমদ, আইন বিষয়ক সম্পাদক এড. বিকাশ অধিকারী, সহ সাংবাদিকতা বিষয়ক সম্পাদক এড. সাকি শাহ ফরিদী, সদস্য মুজিবুর রহমান মুজিব, সোহেল রাজা, আশরাফ হাসান চৌধুরী কামরান, আল সফিক দুলাল, আবুল কাশেম হেলাল, শফিকুল ইসলাম সফিক, ফয়সাল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন