Sylhet View 24 PRINT

লাক্কাতুরায় পল্লী সমাজের উদ্যোগে স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১১ ১৭:৪৯:১০

সিলেট :: লাক্কাতুরা পল্লী সমাজের উদ্যোগে স্বল্পমূল্যে স্বাস্থ্য সেবা (চক্ষু, ডায়াবেটিস, প্রেসার) ও সামাজিক সচেতনতার উপর সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে লাক্কাতুরা চা বাগানে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ব্র্যাক সিলেট জেলা ব্যবস্থাপক মুহা. কায়েম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের আহ্বায়ক ও সুশাসনের জন্য নাগরিক-সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য ও সুশাসনের জন্য নাগরিক-সুজন সিলেটের সহ সম্পাদক রোটারিয়ান মিজানুর রহমান, নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশনের কোষাধ্যক্ষ ইউসুফ আলী, ক্যাম্পেইনে স্বাস্থ্য সেবা প্রদানকারী নিপা ভৌমিক, ব্র্যাক স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা কর্মসুচি, কর্মসূচি সংগঠক বিউটি রায়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এলাকার আব্দুল মতিন, মো. সেলিম, চন্দু মিয়া, জিয়াউর রহমান, মো. এরশাদ আলী, নাসির মিয়া, পারভীন আক্তার, পল্লী সমাজ নেত্রী খোরশেদা বেগম, নাসিমা বেগম, মনোয়ারা, ফরিদা, সাজেদা, মাফিয়া, আছমা, কুলছুমা, আয়শা বেগম, তাছলিমা বেগম, জোসনা বেগম, জুলেখা, আমেনা প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ সেপ্টেম্বর ২০১৯/ প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.