আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে পুলিশের ধাওয়া, পালাতে পারলো না ওরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১১ ১৮:৪৯:৫৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটের বিয়ানীবাজারে থামার সংকেত না মেনে বেপরোয়া গতিতে চলা একটি প্রাইভেটকারকে ধাওয়া দিয়ে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তন্মধ্যে দুজন ৮টি মামলার আসামি। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের চন্দরপুর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর ঘনশ্যাম সাকিনের অলিউর রহমানের ছেলে শহিদুর রহমান (২৮) ফুলবাড়ী পূর্বপাড়া সাকিনের রিয়াজ উদ্দিনের ছেলে জয়নুল ইসলাম (২৪) ও স্বরস্বতী নিজগঞ্জ সাকিনের ইমতিয়াজ আলীর ছেলে মো. শাহেদ (২৮)।

তাদের কাছ থেকে ৩০৫ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এছাড়া ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেটকারও (নং-ঢাকা মেট্রো-ক-০৩-৭১১৩) জব্দ করেছে পুলিশ।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মাদকবিরোধী সেলের ইনচার্জ পুলিশ পরিদর্শক সজল কুমার কানুর নেতৃত্বে মাদক ও চোরাচালানবিরোধী অভিযানে চলছিল। রাত ১১টার দিকে ওই প্রাইভেটকারটিকে বিয়ানীবাজারের চারখাই বাজারে থামার নির্দেশ দেওয়া হয়। কিন্তু কারটি না থেমে বেপরোয়া গতিতে সিলেটের দিকে যেতে থাকে। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের হাজীপুর ঘনশ্যাম সাকিন এলাকায় কারটিকে থামায়।

তিনি জানান, কারের ভেতর থেকে ৩০৫ পিস ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়। এ সময় প্রাইভেটকারটিও জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে শহিদ ও জয়নুলের বিরুদ্ধে ডাকাতি, মোটরসাইকেল চুরি, মারামারি প্রভৃতি ঘটনায় সিলেটের ওসমানীনগর ও গোলাপগঞ্জ থানায় ৮টি মামলা আছে। মামলাগুলো বিচারাধীন।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকবিরোধী সেলের এসআই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলার করেছেন। এ মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১১ সেপ্টেম্বর ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন