আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে মাছ ধরতে গিয়ে কিশোরের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ০৯:১৬:০৫

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ :: বালাগঞ্জে মাছ ধরতে গিয়ে শাকিল আহমদ (১৩) নামের কিশোরের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।  নিহত শাকিল আহমদ বালাগঞ্জ সদর ইউনিয়নের বড়চর ইলাশপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সত্যতা স্বীকার করেছেন। আলাপকালে তিনি জানিয়েছেন, ধারণা করা হচ্ছে সাপের কামড়ে বা অন্য কোন কোন দূর্ঘটনায় মৃত্যু হতে পারে। তবে নিশ্চিত কারণ কি তা ময়না তদন্ত ছাড়া বলা যাবে না।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শাকিল আহমদ তাদের বাড়ির পার্শ্ববর্তী খালে জাল দিয়ে মাছ ধরতে যায়। দুপুর পর্যন্ত সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজতে বের হন এবং এক পর্যায়ে পাশের খালে পানিতে ভাসমান অবস্থায় তাকে পাওয়া যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাৎক্ষণিক বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।স্থানীয়রা ধারণা করছেন সাপের কামড়ে তার মৃত্যু হতে পারে।

এ বিষয়ে জানতে চাইলে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান শাকিল আহমদের মৃত্যুর বিষয়ে সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ধারণা করা হচ্ছে সাপের কামড়ে বা অন্য কোন কোন দূর্ঘটনায় তার মৃত্যু হতে পারে। তবে নিশ্চিত কারণ কি তা ময়না তদন্ত ছাড়া বলা যাবে না। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ময়না তদন্তের জন্য শাকিল আহমদের মৃতদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সি‌লেট‌ভিউ২৪ডটকম/১২‌সে‌প্টেম্বর২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন