আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

আদর্শ সমাজের মূল কাঠামো শিক্ষিত প্রজন্ম: বদরুল ইসলাম শোয়েব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ১৬:০৯:৪৩

সিলেটভিউ ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, আদর্শ একটি সমাজের মূল কাঠামোে হচ্ছে শিক্ষিত প্রজন্ম। শিক্ষিত ও দক্ষ প্রজন্ম সমাজকে সমৃদ্ধ করে। বাংলাদেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নতুন প্রজন্মকে আদর্শ শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। তাদের মধ্যে নৈতিক ও মানবিক মূল্যবোধ সৃষ্টি করতে হবে। এটাই আমাদের শিক্ষার মূল লক্ষ্য।

গোলাপগঞ্জে বিজয় ৭১ ইয়ুথ অর্গানাইজেশন, সিলেটের উদ্যোগে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, তরুণরাই জাতির ভবিষ্যৎ। তাদের বেড়ে ওঠা ও অর্জিত শিক্ষার ওপর জাতির ভবিষ্যৎ নির্ভর করে। জাতির পিতা বঙ্গবন্ধু একটি সুখী ও সমৃদ্ধ দেশের স্বপ্ন দেখেছিলেন। সে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার সকাল দশটায় স্থানীয় একটি বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি হক মোহাম্মদ সোপানের সভাপতিত্বে ও সংগঠক আমিরুল ইসলামের পরিচালনায় সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন যুবনেতা রেদওয়ান হোসেন, এইচএম সেলিম, আশফাক উদ্দিন, মনিরুল হক পিুন, হেলাল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে পাঠ করেন খায়রুল হক ও স্বাগত বক্তব্য রাখেন আবু তাহের শুভ।

সি‌লেট‌ভিউ২৪ডটকম/১২‌সে‌প্টেম্বর২০১৯/প্রেবি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন