আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

যে কোন সমস্যায় সব সময় জেলা পুলিশকে পাশে পাবেন: পুলিশ সুপার ফরিদ উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ১৯:৪১:৪৮

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং "সম্প্রসারিত বিট পুলিশিং" কার্যক্রম বিষয়ে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপার মো. ফরিদ উদ্দিন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম  এবং সঞ্চালনা করেন থানার ওসি (তদন্ত) হিল্লোল রায়।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলার পাশাপাশি বাল্যবিয়ে প্রতিরোধ করাই আমার মূল লক্ষ্য। সিলেটের সকল শ্রেণীর মানুষকে সাথে নিয়ে কাজ করতে চাই। ভারতীয় তীর ও জুয়া খেলাসহ সব ধরণের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে সকলের সমন্বিত উদ্যোগ প্রয়োজন। তাই আপনাদের সকলের সহযোগীতায় সিলেট জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। তিনি বলেন, আপনাদের যে কোন সমস্যায় সব সময় জেলা পুলিশকে পাশে পাবেন। জনগণের সেবা দেয়ার জন্য আমার দরজা সব সময় খোলা।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ, গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিত কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, থানার ওসি আব্দুল আহাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হক, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমেদ, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক শাখার গোয়াইনঘাট উপ-কমিটির সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।    

এর আগে পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন গোয়াইনঘাট থানা কম্পাউন্ডের অভ্যন্তরে ফলদ বৃক্ষরোপণের শুভ উদ্বোধন, গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বর্ষাকালীন উপকরণ হিসেবে ছাতা ও টর্চলাইট বিতরণ এবং থানা কম্পাউন্ড থেকে পানি নিষ্কাশনের জন্য নির্মিত ড্রেনেজ ব্যবস্থা পরিদর্শন করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ সেপ্টেম্বর ২০১৯/এমএএম/ এসএইচ   

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   করোনা মুক্ত হলেন যুবলীগ নেতা সোহেল
  •   গোলাপগঞ্জে আরও ৩ জন করোনায় আক্রান্ত
  •   বিএনপি নেতা পুতুলের মৃত্যুতে মিফতাহ্ সিদ্দিকীর শোক
  •   বিশ্বনাথে নগদ টাকা-রিয়ালসহ প্রতারক সন্দেহে একজনকে পুলিশে দিল জনতা
  •   সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
  •   ড. এনামের পিতার মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক
  •   আশফাক আহমদের পক্ষে বন্যা কবলিত এলাকায় ইকলাল আহমদের ত্রাণ বিতরণ
  •   বিএনপি নেতা পুতুলের মৃত্যুতে এমদাদ হোসেন চৌধুরীর শোক
  •   সিলেট নগরীর উন্মুক্ত ৩ স্থানে বসছে কোরবানির পশুর হাট
  •   বিএনপি নেতা পুতুলের মৃত্যুতে খন্দকার মুক্তাদিরের শোক