আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে সিলেট ব্যবসায়ী পরিষদের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ২০:৩৪:০৯

সিলেটভিউ ডেস্ক :: দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আসন্ন নির্বাচনকে সামনে রেখে ৭ম দিনে সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন ও ভোটারদের সাথে মতবিনিময় করেছে সিলেট ব্যবসায়ী পরিষদ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সিলেট ব্যবসায়ী পরিষদ হেতিমগঞ্জ, বিয়ানীবাজারের সুতারকান্দি বর্ডারের ব্যবসায়ী ও কুচাই এলাকার ভোটারদের সাথে মতবিনিয় ও প্রচারণা চালান পরিষদের নেতৃবৃন্দ।

বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, হেতিমগঞ্জ, সুতারকান্দি বর্ডারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ। বিভিন্ন অনুষ্ঠানে স্থানীয় ও পরিষদের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন। 

দিনব্যাপী প্রচারণায় উপস্থিত ছিলেন, সিলেট ব্যবসায়ী পরিষদ প্যানেল অর্ডিনারী প্রার্থী এহতেশামুল হক চৌধুরী, মো. সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো. আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো. শফিকুল ইসলাম, শান্ত দেব, মো. আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী, এসোসিয়েট শ্রেণীর ইলিয়াছ উদ্দিন লিপু, মো. আব্দুল কালাম, কাজী মো. মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ।

সভায় বক্তারা বলেন, চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের সার্বিক উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ সিলেট ব্যবসায়ী পরিষদের পূর্ণ প্যানেল বিজয়ী হলে সিলেটের ব্যবসায়ীগণ সুফল পাবেন এবং সিলেট চেম্বার আরো গতিশীল হবে।
  
বর্তমান প্রতিযোগিতা মূলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতীয় দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করতে এই প্যানেল বদ্ধপরিকর।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ সেপ্টেম্বর ২০১৯/ এসএম/ এসএইচ


 


শেয়ার করুন

আপনার মতামত দিন