Sylhet View 24 PRINT

কানাইঘাট উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ২১:২৬:০৮

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট উপজেলার মাসিক উন্নয়ন সভা গতকাল বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান কমিটির সভাপতি আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খাঁনের সার্বিক তত্বাবধানে মাসিক উন্নয়ন সভায় সরকারের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ড ও সবধরনের সেবা-স্বচ্ছতা ও জবাবদিহীতার মাধ্যমে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খাঁন ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।

সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খাঁন বলেন, আমি সম্প্রতি যোগদান করেছি। পূর্বের ইউএনও তানিয়া সুলতানা স্যার কানাইঘাট বাসীর জন্য অনেক ভাল কাজ ও দূর্নীতি মুক্ত প্রশাসন গড়ার জন্য কাজ করে গেছেন। আমরা সেই ধারাবাহিকতা বজায় রেখে সবাইকে সাথে নিয়ে কানাইঘাটের মানুষের জন্য আরো ভাল কাজ করতে চাই।

সভার শুরুতে উপজেলা পরিষদের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খাঁন কে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী সহ জনপ্রতিনিধিরা। এসময় উপজেলা চেয়ারম্যান বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তারা মূলত গুরু দায়িত্ব পালন করে থাকেন। আসুন আমরা সবাই মিলে কানাইঘাট কে সব দিক থেকে এগিয়ে নিয়ে যাই।

সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম।

এছাড়াও নিজ নিজ ইউনিয়নের উন্নয়ন মূলক কর্মকান্ডের বর্ণনা তোলে ধরেন লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমদ, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি জেমসলিও ফারগুশন নানকা, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, বড়চতুল ইউপির চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন, সদর ইউপির চেয়ারম্যান মামুন রশিদ, দক্ষিন বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্ত সহ বিভিন্ন দফতরের সরকারী কর্মকর্তাবৃন্দ। 

সিলেটভিউ২৪ডটকম / ১২ সেপ্টেম্বর ২০১৯/ এসএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.