আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ২২:২০:১৭

সিলেট :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সরকার জনগণের আশা-আকাক্সক্ষা পূরণের লক্ষ্যে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। সরকারের এই উন্নয়ন প্রকল্পের গুণগত মান ঠিক রেখে যথাসময়ে বাস্তবায়নের লক্ষ্যে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের দায়িত্বশীল ভ‚মিকা পালন করতে হবে। স্থানীয় সরকার ব্যবস্থা সরকারের একটি তৃণমূল পর্যায়ের প্রতিষ্ঠান। এখান থেকে জনগণ ন্যায্য সেবা পাবে এই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রæতি। তাই সকলকে নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণ সুরমায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর পরিচালনায় এবং ফেঞ্চুগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার জসীম উদ্দিনের পরিচালনায় পৃথক সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আইরিন আক্তার কলি, কুচাই ইউপি চেয়ারম্যান আবুল কালাম, লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, দাউদপুর ইউপি চেয়ারম্যান এইচ.এ খলিল, মোল্লারগাঁও ইউপি প্যানেল চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু, তেতলী ইউপি প্যানেল চেয়ারম্যান ফারুক মিয়া, কামালবাজার ইউপি প্রশাসক তন্ময় আদিত্য, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, মাইজগাঁও ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমদ জিলু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান এমরান আহমদ প্রমুখ।

পৃথক সভায় দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন