আজ বুধবার, ০৩ জুন ২০২০ ইং

নন্দিরগাঁও ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২০:১২:০৮

নিজস্ব সংবাদ দাতা :: নন্দিরগাঁও ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে সালুটিকরস্থ ইউনিয়ন পরিষদের মিলনায়তনে নন্দীরগাঁও ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

সংগঠনটির সাবেক সভাপতি আমিনুর রশীদ শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো আব্দুল মতিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এস কামরুল হাসান আমিরুল, নন্দীরগাওঁ ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের উপদেষ্টা লুৎফর রহমান, কামরুল হাসান,  বিধান চন্দ,জসিম উদ্দিন, অলক চৌধুরী, মিছবাহ আহমদ, বদরুল ইসলাম, মিজানুর রহমান, আমির উদ্দিন, উস্তার আলী প্রমূখ।

সাধারণ সভায় সংগঠনের  কার্যকারী সদস্য ও সাধারণ সদস্যের মতামত উপদেষ্টা পরিষদকে প্রদান করেন।  উপদেষ্টা পরিষদের সকলের সম্মতিতে মো: আইয়ুব আলীকে সভাপতি, এম,মহিউদ্দিন মহিকে সিনিয়র সহসভাপতি, সোহান দে কে সাধারণ সম্পাদক এবং সোহেল আহমদকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। সাবেক সভাপতি আমিনুর রশীদ শামীম ও সাধারণ সম্পাদক মো আব্দুল মতিনকে নন্দীরগাও ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তি করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/এমএএম/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন