আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

করিম উল্লাহ মার্কেট ঈদ উৎসব র‌্যাফেল ড্র'র পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২০:৩৮:২৫

সিলেটভিউ ডেস্ক :: সিলেট নগরীর করিম উল্লাহ মার্কেটের ঈদ উৎসব র‌্যাফেল ড্র-২০১৯ এর পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. অদুদ পাভেল এর সভাপতিত্বে ও কার্যকরী সদস্য মকসুদুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্সের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন, কমির উল্লাহ মার্কেটের স্বত্বাধিকারী ছানাউল্লাহ ফাহিমদ, কুদরত উল্লাহ ফায়ের ও আতাউল্লাহ সাকের।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি ও ঈদ উৎস র‌্যাফেল ড্রর আহবায়ক জাকারিয়া আহমদ, সদস্য সচিব এহসান আহমদ জাহেদ, সিনিয়র সহ সভাপতি মারুফ আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন খান, প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরী সহ প্রচার সম্পাদক মো. আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মো. আব্দুল বাছিত, সহ দপ্তর সম্পাদক মো. ইয়াহইয়া, সমাজ কল্যাণ সম্পাদক আহমেদ মাসুদ হায়দার জালালাবাদী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. তালহা খান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাহেদ আহমেদ, সদস্য মো. জামাল মিয়া, হাজী সৈয়দ তালিব উদ্দিন, আবুল হারিস, আলমগীর হোসেন কালা মিয়া প্রমুখ।

র‌্যাফেল ড্র'র বিজয়ী ১ম পুরস্কার ১টি পালসার মোটর সাইকেল, ২য় পুরস্কার ১টি ১২৫ সিসির হিরো মটর সাইকেল,  ৩য় পুরস্কার একটি হিরো আই স্মার্ট পালসার মোটর সাইকেল বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

সিলেটভিউ২৪ডটকম / ১৪ সেপ্টেম্বর ২০১৯/ এমআরএফ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন