Sylhet View 24 PRINT

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় কানাইঘাটের আলতাফ নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৫ ০১:১২:৫৫

কানাইঘাট প্রতিনিধি :: দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় আলতাফ উদ্দিন (৪৫) নামে সিলেটের কানাইঘাট উপজেলার এক ব্যাক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) স্থানীয় সময় বেলা ১১টায় দুবাইয়ের সার্জা এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, গত বৃহস্পতিবার আলতাফ উদ্দিন সংযুক্ত আরব আমিরাতের সার্জা এলাকায় রাস্তা পারাপারের সময় অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ বর্তমানে সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে। লাশ দেশে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানা যায়। নিহত আলতাফ উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের পাত্রমাটি গ্রামের মৃত তরিকত উল্লাহর ছেলে।

তিনি এক ছেলে ও দূই মেয়ে সন্তানের জনক ছিলেন। দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় আলতাফ উদ্দিনের মৃত্যুর খবর পাওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়ে বার বার মুর্ছা যাচ্ছেন আলতাফের মা।

এদিকে সড়ক দুর্ঘটনায় আলতাফ উদ্দিনের মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিক তার গ্রামের বাড়িতে গিয়ে পরিবার সহ আত্মীয়-স্বজনকে শান্তনা প্রদান করেন কানাইঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের(ইউএই)'র সভাপতি জুনেদ আহমদ,সহ-সভাপতি মতিউর রহমান

সিলেটভিউ২৪ডটকম/১৫ সেপ্টেম্বর ২০১৯/এমআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.