আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

কুমারগাঁওয়ে রেস্টুরেন্টে বাস শ্রমিকদের হামলা-ভাঙচুর, আহত ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৫ ০১:৩৯:০৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেট কুমারগাঁও বাসটার্মিনাল এলাকায় বন্ধু রেস্টুরেন্টে হামলা চালিয়েছে বাস শ্রমিকরা। এসময় শ্রমিকরা রেস্টুরেন্টের আসবাবপত্র ভাংচুর করেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্র জানান, কুমারগাঁও বন্ধু রেস্টুরেন্টের সামনে একটি বাস অবৈধ ভাবে পার্কিং করা হলে রেস্টুরেন্টের কর্মচারী বাধা দেয়। এসময় বাস চালক নিধু বাবু ও হেলপাররা তার সাথে কথাকাটাকাটি শুরু করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সুষ্টি হয়। কথাকাটিকে কেন্দ্র করে বাস শ্রমিকরা ওই রেস্টুরেন্টে হামলা চালায়। হামলায় এক কর্মচারী আহত হয়।

ঘটনার খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। এদিকে বাস শ্রমিকরা সড়কের উপর বাস ফেলে রেখে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ বাস টার্মিনালে গিয়ে সেখানে বাস মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সাথে কথা বলে সড়কে বাস চলাচল শুরু হয়।

মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলার আহবায়ক এবং বন্ধু রেস্টুরেন্টের মালিক জিল্লুর রহমান বলেন, আমার রেস্টুরেন্টের সামনে অবৈধভাবে বাসগাড়ী পার্কিংয়ের প্রতিবাদ করায় শ্রমিকরা আমার দোকানের উপর হামলা চালায়। তারা কয়েকটি আসভাবপত্র ভাংচুর করেছে। রেস্টুরেন্টের কর্মচারীকে মারধর করে আহত করেছে। এতে আমার অন্তত কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে কুমারগাও বাস শ্রমিক-এর সভাপতি রণবাবু বলেন, গাড়ি পার্কিং নিয়ে চালকের উপর হামলা চালানো হয়। এর প্রতিবাদে বাস শ্রমিকরা সড়ক অবরোধ করে। তবে দোকানের আসবাবপত্র ভাংচুরের ঘটনা সত্য নয়। এ ঘটনায় তাদের শ্রমিক আহত হয়েছে বলে তিনি দাবী করেন।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ সেপ্টেম্বর ২০১৯/এসএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন