আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পিযুষের মুক্তির দাবি জানালেন পংকজ দেবনাথ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৫ ১৩:১৫:৫৮

সিলেটভিউ ডেস্ক :: সিলেট জেলা স্বেচ্চসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে’র মুক্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু পংকজ দেবনাথ এমপি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটের রিকাবীবাজারের কাঁচা বাজারে ‘জনজীবনকে বিপর্যস্ত অর্থনৈতিক অগ্রগতি বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার অপপ্রচার গুজব বিভ্রান্তি আতংকের বিরুদ্ধে গনসচেতনতা’ সৃষ্টির লক্ষে সিলেট জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি দাবি করেন।

বক্তব্য শুরুর প্রথমেই পংকজ দেবনাথ এমপি বলেন আমার খুব খারাপ লাগছে আজ এখানে পিযুষ উপস্থিত নেই। তিনি বলেন ভুল ত্রুটি যাই থাকুক সংশোধনের দায়িত্ব আমাদের, পিযুষ কোন অপরাধ করে থাকলে আমরা দায়িত্ব নিয়ে তাকে ঠিক করতে পারতাম।

পংকজ দেবনাথ এমপি আরো বলেন, দলের দুর্দিনে পিযুষ সবসময় রাজপথে সাহসী ভূমিকা পালন করে এসেছে,জামায়াত বিএনপির বিরুদ্ধে সে সবসময় রাজপথে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে পিযুষ মিছিল মিটিংয়ে সবসময় আমাদের সহযোগিতা করেছে।

তিনি বলেন, পিযুষ যদি কোন অন্যায় করে থাকে তাহলে তাকে আমরা অবশ্যই আইনের আওতায় আনবো কিন্তু এইভাবে নয়। আজকের এই অনুষ্ঠানের উপস্থিত সবাই আমরা পিযুষের মুক্তির দাবি জানিই এবং আমি ব্যক্তিগত ভাবে তার মুক্তির দাবি জানিয়ে আমার বক্তব্য শুরু করছি।

সিলেটভিউ২৪ডটকম/১৫ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন