আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জৈন্তাপুরে পৃথক পৃথক অভিযানে আটক ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ১৭:৫০:১১

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে গাজাসহ মাদক ব্যবসায়ী এবং জুয়া খেলার দায়ে ৩ জুয়াড়ী আটক। তাদের বিরুদ্ধে মাদক ও জুয়া আইনে পৃথক মামলা দায়ের।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের নিয়মিত অভিযানে অংশ হিসাবে রবিবার রাত সাড়ে ১০টায় এস.আই প্রদীপ রায়ের ও রুবেল দাশ নেতৃত্ব সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলা চারিকাটা ইউনিয়নের বালিদাঁড়া গ্রামে অভিযান পরিচালনা করে কেজি গাজাসহ মাদক ব্যবসায়ীকে তার বাড়ী থেকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায় চারিকাটা ইউনিয়নের বালীদাঁড়া গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে বাবুল মিয়া(৪৮)। সে জিআর মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী।

অপরদিকে রবিবার দিবাগত রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে এস.আই মাহবুব ও এ.এস.আই রুবেল এর নেতৃত্ব সঙ্গীয় ফৌস নিয়ে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের বিছনাটেক গ্রামের এনামুল হক এনামের বাড়ীতে অভিযান পরিচালনা করে ৩জুয়াড়ী সহ ২১হাজার ৩শত ৫৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম আটক করা হয়। এসময় অন্তত ১০/১২জন জুয়াড়ী পালিয়ে যায়।

আটককৃত জুয়াড়ীরা হল কানাইঘাট উপজেলার দূলবপুর গ্রামের মৃত কুটি মিয়া ছেলে আশিক(২৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডাইয়া গ্রামের আব্দুল মনাফ এর ছেলে আব্দুল হাসিম(৫০) এবং জকিগঞ্জ উপজেলার মহিদপুর গ্রামের মৃত মতছিন আলীর ছেলে তাজুল ইসলাম(৩৮)।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক আটকের বিষয় নিশ্চিত করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং সে সি.আর মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী। এছাড়া জুয়া খেলা পরিচালনার অপরাধে ৩জনকে জুয়াড়ীকে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত আসামীদের দুপুর ১টায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৯/এমএইচ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন