আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

অসুস্থ দের মধ্যে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র অনুদান প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৭ ০৯:৪৪:২১

সিলেটভিউ ডেস্ক :: বালাগঞ্জ উপজেলার গহরপুর এলাকার আরব আমিরাত প্রবাসীদের সংগঠন ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ২টি শিশুসহ ৩জন অসুস্থ ব্যক্তিকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গত সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব অসুস্থ ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে সংগঠনের পক্ষ থেকে তাদের হাতে নগদ ২০হাজার টাকা প্রদান করা হয়।


আর্থিক অনুদানপ্রাপ্তদের মধ্যে ব্লাড ক্যান্সার আক্রান্ত বালাগঞ্জ উপজেলার বশিরপুর (তালতলা) গ্রামের ইমদাদুল ইসলাম নাহিদকে ১০হাজার, ওসমানীনগর উপজেলার রঘুপুর গ্রামের অন্ধ হাফিজ সিরাজুল ইসলামকে ৫হাজার এবং বালাগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামের শিশু শেখ নূরুদ্দিনকে ৫হাজার টাকা অনুদান প্রদান করা হয়। ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র প্রতিনিধি হিসেবে অসুস্থ দের হাতে অনুদান হস্তান্তর করেন বালাগঞ্জের দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমান, কলেজ গভর্ণিং বডির সাবেক সদস্য মুজিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সদস্য খন্দকার আব্দুর রকিব, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সমাজকর্মী সামছুল ইসলাম রানা, সালেহ আহমদ প্রমুখ। অসুস্থ দের হাতে অর্থ হস্তান্তর উপলক্ষে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র সকল কর্মকর্তাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, কোষাধ্যক্ষ রাহেল আহমদ এলাকার এসব অসুস্থ দের সুস্থতা কামনা করেছেন। এ বিষয়ে আলাপকালে তারা জানান, আরব আমিরাত অবস্থানরত গহরপুর এলাকার প্রবাসীরা এলাকার গরিব, অসহায়দের সহায়তার জন্য ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’ গঠন করেছেন।

উল্লেখ্য : বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বশিরপুর (তালতলা) গ্রামের ৫বছর ৬মাস বয়সী শিশু ইমদাদুল ইসলাম নাহিদ দীর্ঘ আড়াই বছর যাবত ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন রয়েছে। এছাড়া ওসমানীনগর উপজেলার রঘুপুর গ্রামের অন্ধ হাফিজ সিরাজুল ইসলাম সম্প্রতি কিডনীরোগের চিকিৎসা নিচ্ছে এবং বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুর গ্রামের ৭বছর বয়সী শিশু শেখ নূরুদ্দিন গত ৩/৪ মাস আগে থেকে তার মুখের ভিতরে আরেকটি জিহ্বা গজিয়ে উঠার মতো বিরল রোগে আক্রান্ত হয়ে পড়েছে।

সি‌লেট‌ভিউ২৪ডটকম/১৭‌ সে‌প্টেম্বর ২০১৯/জিআরজি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন