আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সদরকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জৈন্তাপুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৭ ১৬:৩৭:৩৮

নিজস্ব প্রতিবেদক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে সিলেট জেলা পর্যায়ে জয় পেয়েছে জৈন্তাপুর উপজেলা অনূর্ধ্ব-১৭ দল।

মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে সদর উপজেলা অনূর্ধ্ব-১৭ দলকে ৩-১ গোলে হারিয়েছে উত্তর সিলেটের উপজেলাটি।

সকাল পৌনে ১০টায় শুরু হওয়া ম্যাচের প্রথমার্ধ ছিল গোছানো ফুটবলের ছড়াছড়ি। উভয়দলই নান্দনিক ফুটবল উপহার দেয়। তবে ম্যাচে প্রথম গোলটি করে জৈন্তাপুর। ডানদিক থেকে আক্রমণে উঠা দলকে হেড দিয়ে এগিয়ে নেন আজিজুল। সতীর্থদের বাড়ানো ক্রস থেকে হেড দিয়ে লক্ষ্যভেদ করেন জৈন্তার এই ফরোয়ার্ড। প্রথমার্ধে এক গোলের লিডে বিরতিতে যায় দলটি।

বিরতির পর গোল শোধে চেষ্টা চালায় সদর উপজেলা। একাধিকবার আক্রমণও চালায় দলটি। কিন্তু জৈন্তার রক্ষণকে ভালো পরীক্ষায় ফেলতে পারে নি তারা। উল্টো দ্বিতীয়ার্ধে আরেক গোল হজম করে বসে সদর। নাজিমের দুর্দান্ত এক গোলে ২-০ গোলে এগিয়ে যায় জৈন্তা। অফসাইড বাঁধা পেরিয়ে সদরের রক্ষণে ঢুকে পড়া নাজিম বিপক্ষ গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে জড়ান।

দলের তৃতীয় গোলটিও করেন উপজেলা পর্যায় টুর্নামেন্ট সেরা হওয়া নাজিম। ম্যাচের শেষদিকে এক গোল শোধ দেয় সদর। কর্ণার থেকে উড়ে আসা বল থেকে গোল করেন জুনেদ আহমেদ চৌধুরী। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয়ে কোয়ার্টার ফাইনালে উঠে জৈন্তাপুর।
 
জৈন্তাপুর দলের কোচের দায়িত্বে ছিলেন এনাম আহমেদ, সহকারী কোচের দায়িত্বে ছিলেন বদরুল আলম ফয়েজ। ম্যানেজারের দায়িত্বে ছিলেন আনোয়ার হোসেন।


সিলেটভিউ২৪ডটকম/১৭ সেপ্টেম্বর ২০১৯/পিডি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন