Sylhet View 24 PRINT

কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক চলাচল বন্ধের প্রতিবাদে সভা অনুস্টিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৭ ২২:৪২:০২

সিলেটঃঃসিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ১৫ সেপ্টেম্বর সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানীর ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে সড়কে ট্রাক চলাচল বন্ধ করার প্রতিবাদে সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ও জেলা ট্রাক মালিক সমিতির যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
 মঙ্গলবার বিকেলে ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ইউনিয়নের স্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। ট্রাক শ্রমিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, অনাকাংকিত সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুতে আমরা গভীর শোকাহত। নিহতের পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাচ্ছি। সড়কে দুর্ঘটনা ঘটলে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী আইনের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে বিচারের  মুখোমুখি করবে ।
কিন্তু আইন ও নীতিমালাকে তোয়াক্কা না করে সড়কে ট্রাক চলাচল বন্ধ করে দেওয়া অন্যায় । লাখো শ্রমিকদের কথা চিন্তা করে সড়কে ট্রাক চলাচল স্বাভাবিক করে দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা । আগামী ২৪ ঘন্টার ভেতরে ট্রাক চলাচল উন্মুক্ত করে না দেওয়া হয়  তাহলে কঠোর কর্মসূচি গ্রহন করবে সংগঠন । সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি জুবের আহমদ,সহ-সম্পাদক মো. আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, প্রচার সম্পাদক সামাদ রহমান,দপ্তর সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য আলী আহমদ আলী,আব্দুল জলিল, আব্দুল মতিন, বিলাল আহমদ, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সৈয়দ মখসুদ আহমদ, সহ-সভাপতি হাজী আঃ মছব্বির, মুজিবুর রহমান,সাধারণ সম্পাদক মঈনুল হক, সহ-সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালী, ফয়জুল ইসলাম. ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, প্রচার সম্পাদক ফখর উদ্দিন, দপ্তর সম্পাদক মুহিত মিয়া,সদস্য জয়নাল উদ্দিন, হাজী মো. আব্দুস শহিদ, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের দক্ষিণ সুরমা - মোগলাবাজার থানা আঞ্চলিক কমিটির সভাপতি মো. কাওছার আহমদ, কোম্পানীগঞ্জ শাখার সম্পাদক মাহফুজ আহমদ, কানাইঘাট শাখার সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ সেপ্টেম্বর ২০১৯/প্রেবি/জেএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.