Sylhet View 24 PRINT

অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন গহরপুর শাখার কার্যক্রম স্থগিত ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৭ ২৩:৫০:৪০

বালাগঞ্জ প্রতিনিধি :: অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (রেজি. নং ৭০৭)’র বালাগঞ্জ গহরপুর উপ পরিষদের (গহরপুর শাখা) সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন সিলেট শাখার সভাপতি মো. জাকারিয়া ও সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া স্বাক্ষরিত এক লিখিত আদেশে (স্মারক নম্বর ১০৮২/৩৯৯/১৯) গত সোমবার (১৬ সেপ্টেম্বর) এ স্থগিতাদেশ প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গহরপুর শাখার সাধারণ শ্রমিকদের পক্ষ থেকে নির্বাচন দাবিতে লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে বর্তমান কমিটি (সভাপতি মো. কালাম মিয়া, সাধারণ সম্পাদক মো. আকবর আলী) স্থগিত করা হয়েছে।

তিনি জানিয়েছেন, একই সাথে শাখা পরিচালনার জন্য জেলা শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক মোহাম্মদ আলীকে আহবায়ক এবং সিনিয়র সদস্য মো. মানিক মিয়া ও জেলা কার্যকরি কমিটির সদস্য মো. আলতাফ হোসেন চৌধুরীকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট অস্থায়ী কমিটি গঠন করা হয়েছে।

এদিকে অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (রেজি. নং ৭০৭)’র গহরপুর শাখার সদস্য ফুলু মিয়া, রমজান মিয়া, ইয়াকুব আলী, মাছুম মিয়া, ছুটন মিয়া ও মো. লিলু মিয়া প্রমুখ গহরপুর শাখা পরিচালনার জন্য গঠিত অস্থায়ী কমিটিকে স্বাগত জানিয়েছেন। তবে, সদ্য স্থগিতকৃত কমিটির সভাপতি মো. কালাম মিয়ার কাছে এ বিষয়ে (মোবাইলে) জানতে চাইলে তিনি জেলা শাখার কোন নির্দেশনা পাননি বলে মত প্রকাশ করেছেন। অবশ্য সদ্য গঠিত আহবায়ক কমিটির আহবায়ক ও সিলেট জেলা কার্যকরি কমিটির প্রচার সম্পাদক মোহাম্মদ আলী ‘গহরপুর উপ পরিষদ ( সভাপতি মো. কালাম মিয়া, সাধারণ সম্পাদক মো. আকবর আলী)’র কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে নতুন আহবায়ক কমিটি গঠনের ব্যাপারে সত্যতা স্বীকার করেছেন।

তিনি জানিয়েছেন, যথা শিগগির সাধারণ শ্রমিক ও এলাকাবাসীর সমন্বয়ে নতুন কমিটি গঠনের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সিলেটভিউ২৪ডটকম/১৭ সেপ্টেম্বর ২০১৯/জেডআরজেড/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.