আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে বিপুল পরিমাণ ভারতীয় সিগারেটসহ আটক ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৮ ১১:৪৭:৫৪

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: বিপুল পরিমাণ ভারতীয় সিগারেট, নাসির বিড়ি এবং অফিসার চয়েস মদসহ নবী উল্লাহ (৩০) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্ত সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে পীরের বাজার নবি উল্লাহর মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে আটক করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের টেকনাগুল গ্রামের আবুল কালামের ছেলে নবী উল্লাহ দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত।

মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে পীরের বাজার নবী উল্লাহর মালিকানাধীন ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৭ হাজার ৮০০ শলাকা সিগারেট, ২৪ হাজার শলাকা নাসির বিড়ি এবং ৩ বোতল ভারতীয় অফিসার্স চয়েজসহ নবী উল্লাহকে আটক করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় গোয়াইনঘাট থানায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় পীরের বাজারে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান পরিচালনা করে ভারতীয় সিগারেট, নাসির বিড়ি এবং অফিসার চয়েসসহ নবী উল্লাহ নামের এক মাদক আটক করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ সেপ্টেম্বর ২০১৯/এমএএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন